Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ১৪:৪৫

৯৯৯ নম্বরে ফোনে গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

৯৯৯ নম্বরে ফোনে গৃহবধূর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়ার পর রাজশাহী মহানগরীর কাজলা এলাকা থেকে সিতারা বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে দুপুরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক আছেন। 
 
নগরীর মতিহার থানার উপ-পরিদর্শক সিদ্দিক হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে কেউ একজন ৯৯৯-এ ফোন করে বাড়ির মধ্যে মরদেহ ঝুলছে বলে জানান। পরে বিষয়টি মতিহার থানায় জানানো হয়। এ সময় তিনি ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান। পরে কাজলা নদীর বাঁধ এলাকার ওই বাড়িতে গিয়ে সেখান থেকে গৃহবধূ সিতারা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। কিন্তু ঘটনার পর থেকে তার স্বামী সেন্টু মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। 
 
এসআই সিদ্দিক হোসেন জানান, সিতারা বেগম সেন্টুর দ্বিতীয় স্ত্রী ছিলেন। সেন্টু পেশায় একজন দর্জি। বিভিন্ন আলামত দেখার পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাচ্ছে না। তাই মরদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। কিন্তু তার স্বামী পলাতক থাকায় ঘটনাটি নিয়ে ধোঁয়াশা কাটছে না। তাই মরদেহটির ময়না তদন্ত করা হচ্ছে। তার রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য