Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৯ ২২:২৪

যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে (৪৫)  গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৪ অক্টোবর) রাত ৮টায় সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মীর্জা শফি তাকে গ্রেফতার করে। 
 
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, গ্রেফতারকৃত শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর শরিফুর রহমান পারভেজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।  
 
এর আগে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ৮ অক্টোবর মঙ্গলবার দুপুরে যুব মহিলা লীগ নেত্রী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের (৪৫) বিরুদ্ধে মামলা (নং ১৮) দায়ের করেন। নিজ বাসায় জায়গা দিয়ে সহযোগীতা করায় মামলায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারীর ছেলে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে ২ নম্বর আসামি করা হয়। ৮ অক্টোবর রাতেই নিজ বাসা থেকে ২ নম্বর আসামি জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে গ্রেফতার করে পুলিশ। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য