Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৯ ১৪:১৬
আপডেট : ১৫ অক্টোবর, ২০১৯ ১৪:৫৭

সম্রাট সমর্থকদের আদালতের বাইরে বিক্ষোভ

অনলাইন ডেস্ক

সম্রাট সমর্থকদের আদালতের বাইরে বিক্ষোভ
সংগৃহীত ছবি

ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগ সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে পৃথক দু’টি মামলায় ১০ দিনের রিমান্ড নিয়েছে পুলিশ।  

মঙ্গলবার দুপুরে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকাল পৌনে ১১টার দিকে সম্রাটকে আদালতে হাজির করা হয়।

এসময় সম্রাটের মুক্তির দাবিতে আদালত চত্বরে বিক্ষোভ করছেন তার কর্মী-সমর্থকরা। সম্রাটের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন তারা।

সকাল থেকেই সিএমএম আদাল‌তের সড়কসংলগ্ন ফটক ও ভব‌নের মূল ফটকে অবস্থান করেন এসব কর্মী-সমর্থকরা। পু‌লিশ মূল গেইটের সাম‌নে থে‌কে তা‌দেরকে স‌রি‌য়ে দি‌তে চাই‌লেও সেখা‌নেই অবস্থান নেন তারা। বেলা সোয়া ১২টার দিকে ঢাকার সিএমএম আদালত প্রাঙ্গণের ভেতর থেকে তাদের পুলিশ বের করে দিয়ে প্রধান গেট আটকে দেয়। বর্তমানে তারা জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রায়সাহেব বাজার মোড় পর্যন্ত সড়কে অবস্থান করে স্লোগান দিচ্ছেন।

গত ৯ অক্টোবর সম্রাটকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি থাকায় তাকে আদালতে হাজির করা হয়নি। তাই রিমান্ড শুনা‌নির জন্য সে‌দিন আদালত মঙ্গলবার দিন ধার্য ক‌রেন।

গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য