শিরোনাম
প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৯ ১৪:৫৬

ছাত্ররাজনীতির নামে যে অপরাজনীতি হচ্ছে সেটা বন্ধ করা উচিত: গয়েশ্বর

অনলাইন ডেস্ক

ছাত্ররাজনীতির নামে যে অপরাজনীতি হচ্ছে সেটা বন্ধ করা উচিত: গয়েশ্বর
ফাইল ছবি

ছাত্ররাজনীতির নামে যে অপরাজনীতি হচ্ছে সেটা বন্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে‌। আজ দেশে কোনো ছাত্ররাজনীতি নেই বলেই ছাত্ররাজনীতি বন্ধের কথা হচ্ছে। আজ যদি ছাত্ররাজনীতি থাকতো তবে তা বন্ধের কথা উঠতো না। তাই ছাত্ররাজনীতির নামে যে অপরাজনীতি হচ্ছে সেটা বন্ধ করা উচিত।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে ২০ দলীয় জোট আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়গুলোতে যেসব ভিসিরা আছেন আমাদের ছাত্ররা তাদের পদত্যাগ চায়। কিন্তু তারা দেহ ত্যাগ করলেও পদত্যাগ করবে না। তিনি আরো বলেন, আজকে এ দেশের ইতিহাসের দিকে দেখলে আমরা দেখি ছাত্ররাই দেশের প্রত্যেকটা পরিবর্তনে অগ্রণী ভূমিকা পালন করেছে এবং আগামী প্রজন্মের ছাত্ররাই দেশের সকল প্রয়োজনে অগ্রণী ভূমিকা পালন করবে। তাই আমি বলব, ছাত্ররাজনীতি বন্ধ না করে ছাত্রলীগের রাজনীতি বন্ধ করা উচিত।

এসময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির অধ্যাপক গোলাম পরওয়ার, জাতীয় পার্টির মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলার জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান রেজা, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য