১৮ নভেম্বর, ২০১৯ ০৯:১১

রাজধানীতে হিযবুত তাহরীরের ৫ সদস্য আটক

অনলাইন ডেস্ক

রাজধানীতে হিযবুত তাহরীরের ৫ সদস্য আটক

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোড থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ লিফলেট ও ছয়টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন কাজী ইবাদুর রহমান ওরফে তানভীর (৩৬), নাসিদ কামাল সজিব (২৭), জামিউর রহমান খান ওরফে আকাশ (২২), ইয়ামিন হোসাইন (১৮) ও জসিম উদ্দিন ওরফে সাঈদ (২৯)। গতকাল রবিবার (১৭ নভেম্বর) র‌্যাব-৩ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৩’র কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ নভেম্বর) রাতে র‌্যাব-৩’র একটি দল রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডে অভিযান চালায়। অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করা হয়। 

র‌্যাব জানায়, ‘হিযবুত তাহরীর বাংলাদেশ’ সংগঠনটি বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জানা সত্ত্বেও আটক আসামি ও তাদের পলাতক সহযোগীরা এ সংগঠনের সদস্যপদ লাভ করে এই সংগঠনের সদস্য সংখ্যা বাড়ানোর জন্য প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছিল। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় র‌্যাব।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর