শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ নভেম্বর, ২০১৯ ২৩:৩১

ঘুষ নেওয়ার ভিডিও

বরখাস্ত হওয়া সেই সেরেস্তা সহকারী এখনো চেয়ারে!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরখাস্ত হওয়া সেই সেরেস্তা সহকারী এখনো চেয়ারে!

প্রকাশ্যে ঘুষ চাওয়া-নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সাময়িক বরখাস্ত হওয়া বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেরেস্তা সহকারী রেখা রানী দাস এখনো অফিসে তার নির্ধারিত চেয়ারে বসে দাফতরিক কাজকর্ম করছেন।

গত রবিবার দুপুরে তাকে সাময়িক বরখাস্ত করার পর গতকাল সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দ্রুত বিচার ট্রাইব্যুনালের সেরেস্তায় বারবার গিয়ে তাকে দাফতরিক কাজকর্ম এবং অফিসের ফাইল নাড়াচারা করতে দেখা গেছে। সাময়িক বরখাস্ত হওয়ার পরও নির্ধারিত চেয়ারে বসে দাফতরিক কাজকর্ম করার বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি বিতর্কিত সেরেস্তা সহকারী রেখা রানী দাস। এদিকে এদিন বিকালে টেলিফোনে বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এএইচএম মাহমুদুর রহমান রেখা রানী দাসকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করলেও এখনো তার দাফতরিক কাজকর্মে নিয়োজিত থাকার বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর বলেন, সাময়িক বরখাস্তকৃত কোনো সরকারী কর্মকর্তা বা কর্মচারী অফিসে নিয়মিত হাজিরা দেবেন। তিনি মূল বেতনের (বেসিক) ৫০ ভাগ হারে বরখাস্তকালীন প্রতি মাসে খোরপোষ পাবেন। তবে তিনি দাফতরিক কোনো কাজকর্ম করতে পারবেন না।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর