শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ১৯:০৯

২ হাজার শ্রমিক পরিবারের পাশে নরসিংদী চেম্বার অব কমার্স

নরসিংদী প্রতিনিধি :

২ হাজার শ্রমিক পরিবারের পাশে নরসিংদী চেম্বার অব কমার্স

‘শ্রমিক বাঁচলে, বাঁচবে শিল্প’- তাই শ্রমিকদের ভালো রাখতে হবে। এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদীতে ২ হাজার শ্রমিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন নরসিংদী চেম্বার। করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে নরসিংদী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে শ্রমিক অধ্যুষিত এলাকা চৌয়ালা শালিধা ও মাধবদী এসপি ইনস্টিটিউটসহ কিটি স্পটে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। কেউ যেন অভুক্ত না থাকে সে বিষয়টি মাথায় রেখে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে টেক্সটাইল শ্রমিকদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম বার), নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, ভাইস প্রেসিডেন্ট শামীম নেওয়াজ, চেম্বার ডিরেক্টর পরেশ সুত্রধর, কাজিম উদ্দিন, নূরে আলম, চৌয়ালা টেক্সটাইল মালিক সমিতির সাধারণ সম্পাদক নাননু আলী খানসহ চেম্বারের পরিচালকরা ও বিভিন্ন টেক্সটাইল মিল মালিকরা। 

নরসিংদী চেম্বার এর প্রেসিডেন্ট আলী হোসেন শিশির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা বাস্তবায়নে মাঠে নেমেছে নরসিংদী চেম্বার। আমরা ব্যাবসায়ীরা কোন শ্রমিককে না খেয়ে মরতে দেব না। কারণ ‘শ্রমিক বাঁচলেই, বাঁচবে শিল্প’- তাই শ্রমিকদের ভালো রাখতে হবে। সে কথা মাথায় রেখে আজকে দুই হাজার শ্রমিক পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে জেলার সকল টেক্সটাইল ও কল-কারখানার শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। 
 
বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য