৩ জুলাই, ২০২০ ১৪:১৭

কুমেক হাসপাতালে আরও ৮ জনের মৃত্যু, ভর্তি ১১৫

কুমিল্লা প্রতিনিধি

কুমেক হাসপাতালে আরও ৮ জনের মৃত্যু, ভর্তি ১১৫

কুমিল্লায় করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে আট জনের মৃত্যু হয়েছে। 

করোনা পজিটিভ নিয়ে একজন পুরুষ, একজন নারী এবং করোনা উপসর্গ নিয়ে ছয় জনের মৃত্যু হয়। মোট মৃতের মধ্যে পাঁচ জন পুরুষ ও তিন জন নারী। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১১৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ জন ও করোনা উপসর্গ রয়েছে ৭৬ জনের।  

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা যান চাঁদপুর ফরিদগঞ্জের আবদুর রশিদ (৮৫), একই এলাকার হাসিনা বেগম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডা গ্রামের আবদুল হামিদ (৪৫), করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০), উপসর্গ নিয়ে মারা যান কুমিল্লা সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫), কুমিল্লার মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০), করোনা ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে মারা যান কুমিল্লার বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

সূত্র জানায়, এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। তাদের মধ্যে পজিটিভ ২৮ জন ও উপসর্গ ছিল ১৩৮ জনের। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর