Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ০৩:৪২

কানাডিয়ান ইউনিভার্সিটিতে ‘সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’

প্রেস বিজ্ঞপ্তি

কানাডিয়ান ইউনিভার্সিটিতে ‘সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্বোধনী অনুষ্ঠান। ২৫ মে ২০১৯ (শনিবার) ইউনিভার্সিটির অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কানাডিয়ান হাই কমিশনের সিনিয়র ট্রেড কমিশনার মিস. করিণ পেটরিসর (Corinne Petrisor)। 

অনুষ্ঠানে সিইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঘোষণা দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ'র চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত। এসময় তিনি অ্যাসোসিয়েশনের গৌরবউজ্জ্বল অগ্রগতি কামনা করে তার বক্তব্যে আরও বলেন, ভবিষ্যতে এ অ্যাসোসিয়েশন কানাডিয়ান বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন এবং গ্রাজুয়েটদের চাকরি পেতে সহায়তা করবে। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপ-উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম। এছাড়া, উপাচার্য অধ্যাপক ড. মো: মাহফুজুল ইসলাম ও কোষাধ্যক্ষ শেখ মোজাফফর হোসেন তাদের বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী চেয়ারম্যান জনাব শাহনুল হাসান খান, বিজনেস অনুষদের ডিন প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার, স্কুল অব সায়েন্স এর ডিন ড. মো. শাহরুখ আদনান খান, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার বাহাউদ্দিন মোহাম্মদ ঈছা, বিজনেস স্কুলের প্রধান এসএম আরিফুজ্জামান, শিপিং এন্ড মেরিটাইম সায়েন্স বিভাগের প্রধান ক্যাপ্টেন কাজী আলী ইমাম, ল’ বিভাগের প্রধান ড. আবদুল্লাহ-আল-মঞ্জুর, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নুরুল ইসলাম বাবুল, এমবিএ ও ইএমবিএ প্রোগ্রামের প্রধান ড. এম. মামুন আল বশির, ন্যাচারাল সায়েন্স বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ওয়ালিদ বিন কাদের, বিজনেস স্কুলের এ্যাসিসটেন্ট প্রফেসর মো. লাতিফুল খাবির ও অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শিক্ষার্থীরা। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য