Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২ জুন, ২০১৯ ০৬:১৯

লা মেরিডিয়ান ঢাকায় দেশীয় খাবারের সাথে ক্রিকেট বিশ্বকাপ

প্রেস বিজ্ঞপ্তি

লা মেরিডিয়ান ঢাকায় দেশীয় খাবারের সাথে ক্রিকেট বিশ্বকাপ

ক্রিকেট প্রেমীদের মাঠে বসে খেলা দেখার প্রায় কাছাকাছি অভিজ্ঞতায় বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখবার আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। অতিথিদের জন্যে সুইমিং পুলের পাশে বসে বিশাল এলইডি পর্দায় বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখানোর পুরো আয়োজন সম্পন্ন করেছে লা মেরিডিয়ান, ঢাকা।  

উত্তেজনায় পরিপূর্ণ খেলা দেখবার পাশাপাশি অতিথিদের মুখরোচক খাবার দিয়ে আপ্যায়ন বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখানোর এই আয়োজনে লা মেরিডিয়ান ঢাকা’র সহযোগিতায় রয়েছে ‘দি সিটি ব্যাংক লিমিটেড’ এবং বেভারেজ পার্টনার হিসেবে থাকছে কোকাকোলা। খেলা চলাকালীন অতিথিদের জন্যে থাকবে কোকাকোলার তরফে চমকপ্রদ উপহার। প্রতিটি ছক্কা হাঁকানো মাত্রই কিংবা উইকেট পরে যাওয়া মাত্রই অতিথিরা পাবেন একবার করে কোকাকোলা। 

এছাড়াও লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করছে বিশেষ র‍্যাফেল ড্র এর। পুরো বিশ্বকাপ জুড়েই চলা এই আয়োজনে অংশ্রগ্রহণ করে অতিথিরা জিতে পারেন আকর্ষণীয় সব পুরষ্কার।

লা মেরিডিয়ান ঢাকা’র ফ্যাভোলা রেস্টুর‍্যান্ট এর ইটালিয়ান শেফ ভ্যাল্টার বেল্লি স্থানীয় রসনার আদলে প্রস্তুত করবেন ৫ প্রকারের পিজ্জা আর হরেক রকমের মুখরোচক খাবার আর তৃষ্ণা মেটাতে সাথে থাকছে নানা রকমের পানীয়। 
ফ্যাভোলা রেস্টুর‍্যান্টের পুলসাইড টেরেস দেখতে পাওয়া ঢাকা মহানগরীর দূর্দান্ত পটভূমি অতিথিতের করবে দারুণ ভাবে উজ্জীবিত। 

এই আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, “পুলসাইড টেরেস থেকে ঢাকা শহরের অনন্য পটভূমিতে ক্রিকেট বিশ্বকাপ উপভোগের এই সুযোগটি অতিথিদের দেবে এক দুর্দান্ত অভিজ্ঞতা। তাই আমরা ক্রিকেটপ্রেমী অতিথিতের আমন্ত্রণ জানাই তারা যেন দারুণ কিছু ক্রিকেটের মুহূর্ত উপভোগ করতে পারে তাদের বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে। বিশেষ করে বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের জন্যে এটি একটি দারুণ সুযোগ এক ঝাঁক ফ্যানদের সাথে বসে খেলা উপভোগ করবার”।
 
অতিথিদের জন্যে প্রস্তুতকৃত খাবারের তালিকায় থাকছে ‘বীফ কালাভূনা পিজ্জা উইথ মিন্ট চাটনি’, ‘চিকেন টিক্কা পিজ্জা উইথ ক্রিস্পি হোয়াইট অনিয়ন এন্ড গ্রিন চিলি’, ‘মাটন বিরিয়ানি ক্যালজোন পিজ্জা উইথ রাইতা’, ‘প্রন দোপেয়াজা পিজ্জা’ এবং ‘স্পাইসি মাটন কীমা পিজ্জা উইথ গার্লিক পিকল’।

বিশ্বকাপের উত্তেজনাময় খেলাগুলো দেখার পাশাপাশি এই লোভনীয় সব খাবারগুলো উপভোগ করা যাবে মাত্র ১৭০০ টাকায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য