Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০১৯ ১১:১৫

হাটের সবচেয়ে বড় গরুটি বিনামূল্যে বাড়ি যাবে

প্রেস বিজ্ঞপ্তি

হাটের সবচেয়ে বড় গরুটি বিনামূল্যে বাড়ি যাবে

কোরবানি ঈদের সময় ঘনিয়ে আসছে। এরই মধ্যে পশু কেনা নিয়ে শুরু হয়ে গেছে তোড়জোড়। আর এ উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে পণ্য পরিবহণে দেশের বৃহত্তম স্টার্টআপ ‘ট্রাক লাগবে’।

‘ট্রাক লাগবে’ এই ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার উল্লেখযোগ্য হাটগুলোর সবচেয়ে বড় গরুটি বিনামূল্যে ট্রাকে করে ক্রেতার বাসায় পৌঁছে দেবে। 

৮ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের জন্য নির্বাচিত হাটগুলোর মধ্যে রয়েছে-  গাবতলী পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত হাট, কমলাপুর স্টেডিয়াম, তেজগাঁও, ভাটারা, ধোলাইখাল হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, ও মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়)।  

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৮টি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে- বড় বাবু (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা পাহাড় (খিলক্ষেত হাট), তুফান (ভাটারা), সুলতান (উত্তরা), যুবরাজ (গাবতলী), কিং (কমলাপুর), লালু মাস্তান (আফতাবনগর) ও কাবিলা (তেজগাঁও)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।

এ বিষয়ে ট্রাক লাগবে কর্তৃপক্ষ জানায়, ঈদ উল আজহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একই সঙ্গে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক “ট্রাক লাগবে” দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।

এ বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনও প্রয়োজনে ০৯৬৩৮০০০২৪৫ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেওয়া যাবে। 

অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।
 
বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য