শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০১৯ ২২:৪১

বিজয় দিবস উপলক্ষে স্যামসাংয়ের নতুন ক্যাম্পেইন “হাতের মুঠোয় বিজয় উল্লাস”

অনলাইন ডেস্ক

বাংলাদেশের ৪৯তম বিজয় দিবস উপলক্ষে স্যামসাং বাংলাদেশ একটি ক্যাম্পেইন চালু করেছে। “হাতের মুঠোয় বিজয় উল্লাস” শীর্ষক ক্যাম্পেইনটি আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।  

ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা বিশেষ মূল্যে স্যামসাংয়ের বিভিন্ন মডেলের স্মার্টফোন ক্রয় করতে পারবেন। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা গ্যালাক্সি এ৩০এস (৪/৬৪ জিবি) স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন ১৯,৯৯৯ টাকায় (বর্তমান মূল্য ২২,৯৯০ টাকা), গ্যালাক্সি এ৩০এস (১২৮ জিবি) স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন ২১,৯৯৯ টাকায় (বর্তমান মূল্য ২৪,৪৯০ টাকা), গ্যালাক্সি এম৪০ ডিভাইসটি ক্রয় করতে পারবেন ২৫,৯৯০ টাকায় (বর্তমান মূল্য ২৮,৯৯০ টাকা) এবং গ্যালাক্সি এ৮০ ক্রয় করতে পারবেন ৫৯,৪৯০ টাকায় (বর্তমান মূল্য ৭৭,৪৯০ টাকা)।

ক্রেতারা গ্যালাক্সি এ৭০, গ্যালাক্সি এস১০, এবং গ্যালাক্সি এস১০+ ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। এসএমএস-এর উপর ভিত্তি করে দ্বৈবচয়নের মাধ্যমে ক্যাশব্যাকের পরিমাণ নির্ধারণ করা হবে।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, "ডিসেম্বরের ১৬ তারিখ সারাদেশব্যাপী আনন্দ ও শ্রদ্ধার সাথে বিজয় দিবস উদযাপন করা হয়। কেননা এ দিনে বাংলাদেশ স্বাধীনতাযুদ্ধে বিজয় অর্জন করে। তাই এই দিনটিকে সামনে রেখে আমরা আমাদের ক্রেতাদের স্যামসাংয়ের ডিভাইসগুলোতে বিশেষ মূল্য ছাড় দিচ্ছি।"

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য