শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ০৬:২০

মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেলেন নারায়ণগঞ্জের সুমি

নিজস্ব প্রতিবেদক

মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেলেন নারায়ণগঞ্জের সুমি

দেশীয় ব্র্যান্ড মার্সেল এর একটি রেফ্রিজারেটর কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার গৃহিণী সুমি বেগম। মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘মার্সেল ফ্রিজ উইন্টার ফেস্টিভ্যাল ৩০০ ফ্রিজ ফ্রি’ অফারে ওই সুবিধা পান তিনি।

একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পাওয়ায় খুব খুশি সুমি-ইব্রাহীম দম্পতি। তাদের হাতে উপহারের ফ্রিজটি তুলে দেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও ‘ফ্রিজ উইন্টার ফেস্টিভ্যাল অফার’ এর আওতায় ফ্রিজ অথবা বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ পাচ্ছেন ক্রেতারা।

এই অফারের আওতায় চলতি মাসের শুরুতে উপজেলার নবীগঞ্জে মার্সেলের শোরুম ‘মেসার্স কদম রসুল এন্টারপ্রাইজ’ থেকে ২১৩ লিটারের একটি ফ্রিজ কেনেন সুমি বেগম। ফ্রিজটি কেনার পরপরই তা ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। এর কিছুক্ষণ পরেই তার মোবাইল ফোনে মার্সেল থেকে একটি ম্যাসেজ যায়। দেখেন-উইন্টার ফেস্টিভ্যাল অফারের আওতায় মার্সেলর একটি ফ্রিজ কিনে তিনি আরেকটি ফ্রি পেয়েছেন। 

গত ১৬ নভেম্বর ক্রেতা সুমি’র হাতে ফ্রি পাওয়া ফ্রিজটি তুলে দেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ি আমির হোসেন ও আব্দুস সালাম, মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াৎ হোসেন, ‘মেসার্স কদম রসুল এন্টারপ্রাইজ’ এর স্বত্ত্বাধিকারী ফারুক আহমেদ ইরনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য