প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৫

ঢাকা থেকে কক্সবাজারে ইউএস-বাংলার প্রতিদিন ৬টি ফ্লাইট

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা থেকে কক্সবাজারে ইউএস-বাংলার প্রতিদিন ৬টি ফ্লাইট

আগামী ১০ ডিসেম্বর থেকে বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালনার সিদ্বান্ত নিয়েছে। বর্তমানে ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন ৪টি ফ্লাইট পরিচালনা করছে। 

যাত্রী সাধারণের অতিরিক্ত চাহিদার কারণে ১০ ডিসেম্বর থেকে প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট বৃদ্ধি করে মোট ৬টি ফ্লাইট পরিচালিত হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে, যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।

প্রতিদিন সকাল ৮টা, ৯টা৪০মিনিট, ১১টা, দুপুর ১২টা, ১২টা ৪৫মিনিট ও ৩টায় ঢাকা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ৩০মিনিট, ১১টা ১০মিনিট, দুপুর ১২টা ৩০মিনিট, ১টা ৩০মিনিট, ২টা ১৫মিনিট ও বিকাল ৪টা ৩০মিনিটে ফ্লাইট চলাচল করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট এগারোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। 

কক্সবাজার ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য