৫ ডিসেম্বর, ২০১৯ ১৫:০৩

১০টি জেলা শহরে ভাইব্রেন্ট সামগ্রীর ১৮টি আউটলেট

অনলাইন ডেস্ক

১০টি জেলা শহরে ভাইব্রেন্ট সামগ্রীর ১৮টি আউটলেট

ফাইল ছবি

ব্যবসায়িক পরিধি বিস্তারের ধারাবাহিকতায় ১০টি জেলা শহরে ১৮টি শো-রুমে পাচ্ছে ভাইব্রেন্ট সামগ্রী। সম্প্রতি রাজধানী ঢাকার হাজীপাড়া, নদীবন্দর চাঁদপুর, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের হালিশহর ও উত্তরবঙ্গের অন্যতম ব্যবসায়িক কেন্দ্র সৈয়দপুরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। 

বিজয়ের মাসে ভাইব্রেন্টের সকল শো-রুমে সকল পণ্যের উপর রয়েছে ২০% মূল্যছাড়। ঢাকা, চট্টগ্রাম, চাঁদপুর, নীলফামারী ছাড়াও সিলেট, মৌলভীবাজার, ময়মনসিংহ, রাজশাহী, বগুড়া ও যশোরে ইতিমধ্যে ভাইব্রেন্টের শো-রুম স্থাপন করা হয়েছে।

স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।

 ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করা হচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না। প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। 

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক, জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭১১৪০৬৮৪০-৪১।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর