১৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৪৪

হোন্ডা নিয়ে এল ১৬০সিসি অ্যাডভান্স মোটরসাইকেল “এক্সব্লেড”

প্রেস বিজ্ঞপ্তি

হোন্ডা নিয়ে এল ১৬০সিসি অ্যাডভান্স মোটরসাইকেল “এক্সব্লেড”

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে নিয়ে এল নতুন মডেলের মোটরবাইক “হোন্ডা এক্সব্লেড ”। 

‘স্ট্রিট অল-রাউন্ডার’ ট্যাগ লাইনে এই মোটরবাইক হোন্ডার ধারাবাহিক উৎকর্ষের অংশ হিসেবে বাজারজাত করা হচ্ছে। যেমন পাওয়ার আর মাইলেজ, উন্নত ডিজাইন, আরাম ও  সাচ্ছন্দ্যের ভারসাম্য থাকছে শ্রেয়তর পারফরম্যান্সের এই মোটরবাইকে।

এক্সব্লেডের শ্রেষ্ঠত্ব রয়েছে যেসব ক্ষেত্রে:

অসাধারণ নৈপূণ্য: ১৬০সিসি এইচইটি ইঞ্জিনের সঙ্গে দারুণ ব্যালান্স অব পাওয়ার ১৪.১ পিএস। ৮,৫০০ আরপিএম, ১৩.৯ এনএম টার্ক। ৬০০০ আরপিএম এবং জ্বালানি দক্ষতা ৫৯কিমি প্রতি লিটার* (হোন্ডা টেস্ট মোড), ১৩০এমএম  চওড়া রিয়ার টায়ার যে কো গতিতে দিচ্ছে অসাধারণ গ্রিপ আর শ্রেয়তর স্থিতিশীলতা।

দৃষ্টিনন্দন ডিজাইন: রোবো-ফেসেড লেড হেডল্যান্ড, সূক্ষভাবে তৈরি ফুয়েল ট্যাঙ্ক, শক্তিশালী রিয়ার টায়ার হাগার ফেন্ডার, স্পোর্টি আন্ডার কাউল, আকর্ষণীয় ফ্রন্ট ফর্ক কভার এবং ডুয়াল আউটলেট মাফলার।

চমৎকার আরাম, সুবিধা এবং সুরক্ষা: স্ট্রিট টেক ডিজিটাল মিটারের সাথে সার্ভিস ডিউ ও গিয়ারের অবস্থান নির্দেশক, মনো-শক সাসপেনশন, লিংক টাইপের গিয়ার শিফট পেডাল, দীর্ঘ হুইলবেস, দীর্ঘ ও আরামদায়ক আসনসহ দুর্দান্ত রাইডিং ভঙ্গি।

রক্ষণাবেক্ষণের সুবিধা, ফ্রি ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার, টিউবহীন টায়ার আর সিলড চেইন। তাপ কমাতে সক্ষম ২৭৬মিমি পেটাল ডিস্ক ব্রেক দিচ্ছে উন্নততর ব্রেকিং আর বিপত্তি সুইচসহ সঠিক সুরক্ষা।

এক্সব্লেড আসলে অনন্যতার সম্পূর্ণ প্যাকেজ; যাকে বলে সত্যিকারের ‘স্ট্র্রিট অলরাউন্ডার’।  

এই নতুন এক্সব্লেড মিলবে দেশের সব হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলারদের শোরুম (এইচইএডি)-এ। এই মোটরবাইকের খুচরা মূল্য ১,৭২,৯০০ টাকা। পার্ল স্পার্টান রেড, পার্ল ইগনিয়াস ব্ল্যাক ও ম্যাট গ্রিন মেটালিক- এই তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে এক্সব্লেড। আকর্ষণীয় ওয়ারেন্টি পলিসির অধীনে ক্রেতারা পাবেন চারটি ফ্রি সার্ভিস- দুই বছর অথবা ২০,০০০ কিমি যেটা আগে আসে তার ভিত্তিতে। 

এই রোমাঞ্চক স্ট্রিট অলরাউন্ডার এক্সব্লেড ৭ ডিসেম্বর ২০১৯ থেকে ডিলারশিপ শো-রুমে পাওয়া যাচ্ছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর