২৩ নভেম্বর, ২০২০ ১৬:৫৪

খাদ্য শিল্পে সৃজনশীলতা নিয়ে হাজির হলো টিফিন বক্স

প্রেস বিজ্ঞপ্তি

খাদ্য শিল্পে সৃজনশীলতা নিয়ে হাজির হলো টিফিন বক্স

টিফিন বক্স লিমিটেড, বাংলা ট্র্যাক গ্রুপের একটি নতুন এবং অনন্য উদ্যোগ, যা আমাদের ফিরিয়ে নিয়ে যাবে ৮০, ৯০ এবং বিংশ শতাব্দীর শুরুর দিকে, মনে করিয়ে দিবে আমাদের সংস্কৃতির অতি সুস্বাদু ও বহুল জনপ্রিয় খাদ্য সম্ভারকে। স্মৃতির পাতায় লেপ্টে থাকা সেই পুরোনো দিনগুলো আমাদের অনেকের কাছেই স্বর্ণযুগ হিসেবে পরিচিত।

টিফিন বক্স আমাদের খাদ্যভ্যাস থেকে হারিয়ে যাওয়া স্বাদকে ফিরিয়ে আনতে নিয়ে এসেছে সেই পুরোনো দিনের মুখরোচক খাদ্য তালিকাকে, যা তারা উপস্থাপন করছে উৎকৃষ্ট খাদ্যমান ও আধুনিকতার মিশেলে তৈরিকৃত সঠিক উপাদান নির্বাচনের মাধ্যমে। গুণগতমান নিশ্চিতের সাথে সহজলোভ্যতার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করলো টিফিন বক্স। 

টিফিন বক্সের প্রদর্শিত খাদ্যতালিকা আপনাকে নস্ট্যালজিক করতে বাধ্য। যেমন- স্টেডিয়াম ঝালমুড়ি বা ঢাকাইয়া ঝালমুড়ি, কইলজার টুকরা সিঙ্গারা, ঝুরা মাংসের খিচড়ি, ঘি চিনির রোল, চাদনি চকের চাঁদনী চকের লাচ্ছি। এর সাথে যোগ হয়েছে এমন কিছু মেনু যা যুগ যুগ ধরে আমাদের খাদ্যভ্যাসকে শাসন করে আসছে - আস্ত গুরুর / মুরগির নাস্তা, ঝাল চিকেন খিচুড়ি, ঝাল চিকেন রোল, পিয়াজু, বীফ সমুচা, শাহী জিলাপি এবং আরও বেশ কিছু । 

টিফিন বক্স থেকে খাবার নিতে বা সরাসরি অর্ডার দেওয়ার জন্য কল করা যাবে +৮৮০১৭০৮১৩২১৩২ বা + ৮৮০১৭০৮১৩২১৩৩ নম্বরে । অনলাইনে যোগাযোগ করতে উপরে উলে­খিত নম্বরে হোয়াটসঅ্যাপ বা টিফিন বক্সের ফেসবুক পেইজে- https://www.facebook.com/TiffinBoxBD2020 বার্তা প্রেরণ করা যাবে । 

প্রতিদিন সকাল ৭.৩০ থেকে রাত ৯.০০ টা পর্যন্ত গ্রাহক সেবায় নিয়োজিত থাকবে এই খাদ্য প্রতিষ্ঠানটি । খাবার নিজ স্থানে পেতে কোনো ডেলিভারি চার্জ দিতে হবে না । টিফিন বক্স প্রাথমিকভাবে গুলশান, বনানী, ওল্ড ডিওএইচএস, বারিধারা এবং বারিধারা ডিওএইচএসের খাবারে অর্ডার সরবরাহ করবে। তবে খুব শীঘ্রই শহরের বাকি এলাকায়ও খাবারের অর্ডার গ্রহণ ও সরবরাহ করতে শুরু করবে। আমাদের খাদ্য ঐতিহ্যকে সঠিক ও মানসম্পন্নভাবে উপস্থাপন করার উদ্দেশ্যে টিফিন বক্স তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর