২৩ নভেম্বর, ২০২০ ১৮:০২

দেশজুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় কেয়ার স্টেশন স্থাপন করলো ফুডপ্যান্ডা

প্রেস বিজ্ঞপ্তি

দেশজুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় কেয়ার স্টেশন স্থাপন করলো ফুডপ্যান্ডা

স্বাভাবিক জীবনে ফিরে আসার অংশ হিসেবে যখন অধিকাংশ রেস্টুরেন্ট ডাইন-ইন কার্যক্রম চালু করছে, তখন গ্রাহকরা ভাবছেন রেস্তোরাঁয় যাবেন নাকি হোম ডেলিভারি নেবেন। খাবার দোকানগুলোর গ্রাহকদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে দেশের শীর্ষ স্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা একটি কেয়ার ক্যাম্পেইন চালু করেছে। 

প্যান্ডা কেয়ার স্টেশন ক্যাম্পেইনের অংশ হিসেবে ফুডপ্যান্ডা রাজধানীসহ দেশের অন্যান্য বড় শহরগুলোতে ১০০টি জনপ্রিয় রেস্তোরাঁয় হ্যান্ড-স্যানিটাইজিং স্টেশন স্থাপন করছে। এসব স্টেশন স্থাপনের পাশাপাশি ভোজন রসিকদের সুরক্ষা নিশ্চিত করতে হ্যান্ড স্যানিটাইজারও সরবরাহ করছে ফুডপ্যান্ডা । 

এই উদ্যোগের উদ্দেশ্য শুধুমাত্র হোম ডেলিভারি নেওয়া গ্রাহকরাই নয়, ঘরের বাইরে যাওয়া গ্রাহকদের  সুরক্ষায়ও সাথে আছে ফুডপ্যান্ডা। মহামারীর কালো মেঘ এখনও কাটে নি, তাই কেবল স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলেই আমরা আমাদের সুরক্ষিত রাখতে পারি। আর সুস্বাস্থ্য রক্ষায় বাইরে যাওয়ার সময় মাস্ক পড়ার পাশাপাশি নিয়মিত হাত স্যানিটাইজ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।   

ক্যাম্পেইনের আওতায় চলতি নভেম্বর মাসেই বিএফসি, চিলক্স ও সালাম’স কিচেনসহ রাজধানীর ৫০টি রেস্তোরাঁ এবং দেশের বিভাগ ও জেলা পর্যায়ে আরও ৫০টি রেস্তোরাঁয় কেয়ার স্টেশন স্থাপন করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর