২৫ নভেম্বর, ২০২০ ১৬:০৪

সিম্ফনি’র মোবাইল ফোন কারখানা পরিদর্শনে বিটিআরসির চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি

সিম্ফনি’র মোবাইল ফোন কারখানা পরিদর্শনে বিটিআরসির চেয়ারম্যান

আশুলিয়ার জিরাবোতে অবস্থিত সিম্ফনির হ্যান্ডসেট উৎপাদন কারখানা পরিদর্শন করেছেন বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক। তিনি কারখানার সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সিম্ফনি মোবাইল কর্তৃপক্ষ।

সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ উপস্থিত থেকে বিটিআরসির প্রতিনিধি দলকে স্বাগত জানান।
২০১৮ সাল থেকে বাংলাদেশে সিম্ফনি নিজস্ব কারখানায় মোবাইল ফোন উৎপাদন করে আসছে। সিম্ফনি মোবাইলের এই কারখানায় প্রায় ১০০০ কর্মী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সঠিক সময়ে সঠিক পণ্যটি কাস্টমারের হাতে পৌঁছানোর জন্য।

সিম্ফনি’র ফ্যাক্টরি ভিজিটের পর বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক বলেন, সিম্ফনি মোবাইলের কোয়ালিটি কন্ট্রোল সিস্টেম আমার কাছে অনেক উন্নত মনে হয়েছে এবং নতুন নতুন অনেক প্রযুক্তির সাথেও পরিচিত হয়েছি।

এরপর তিনি সিম্ফনির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদের উদ্দেশে বলেন, আপনারা ক্রমাগতভাবে দ্বিতীয় এবং তৃতীয় বার কোয়ালিটি চেক করছেন, তাতে করে বোঝা যাচ্ছে কাস্টমারের হাতে আপনারা সেরা পণ্যটি পৌঁছে দিতে বদ্ধপরিকর।

এসময় তিনি সিম্ফনির কারখানায় কর্মরত শ্রমিকদের প্রযুক্তিগত জ্ঞান, দক্ষতা ও কারখানা এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রশংসা করেন।

সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহীদ বলেন, চেয়ারম্যান মহোদয়সহ বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারখানা পরিদর্শনে আমরা অত্যন্ত অনুপ্রাণিত হয়েছি।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বাংলাদেশে সিম্ফনিই এক মাত্রে ব্র্যান্ড যারা জানুয়ারি মাস থেকেই তাদের দ্বিতীয় মোবাইলফোন কারখানা থেকে মোবাইলফোন উৎপাদন শুরু করবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর