২৯ নভেম্বর, ২০২০ ১৪:৪৪

মতলব উত্তরে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

অনলাইন ডেস্ক

মতলব উত্তরে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় পুলিশ ও জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া। শনিবার চাঁদপুরের মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা পুলিশের পক্ষে থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন।

পরে ছেংগারচর পৌর এলাকার বিভিন্ন মহল্লা, বাজার, দোকান, পথচারী, চালক ও জনসাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ছেংগারচর পৌরসভার সবাইকে সচেতন থাকার আহ্বান জানান এই সমাজসেবক।

সুরক্ষা সামগ্রী বিতরণকালে সম্ভাব্য মেয়ার প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া সাংবাদিকদের বলেন, ‘কোভিড-১৯ মোকাবিলায় সবাইকে আরো সচেতন হতে হবে। এই যুদ্ধে শুরু থেকেই সম্মুখ সারির যোদ্ধা হিসেবে নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।’

এই শীতে করোনার মোকাবেলায় নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান মো. নাছির উদ্দিন মিয়া। এসময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ/ পাভেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর