২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪৬

রংপুর মেটাল, রিগ্যাল ও বিজলী ক্যাবলসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

রংপুর মেটাল, রিগ্যাল ও বিজলী ক্যাবলসের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

আরএফএল গ্রুপের সহযোগী তিন প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল), রিগ্যাল ফার্নিচার ও বিজলী ক্যাবলস এর পরিবেশক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত এ সম্মেলনে সারাদেশ থেকে আগত এসব কোম্পানির বিভিন্ন ধরনের পণ্য পরিবেশনের সাথে যুক্ত পরিবেশকরা অংশগ্রহণ করেন।  

অনুষ্ঠানে বছর জুড়ে কোম্পানিতে অবদানের স্বীকৃতিস্বরুপ পরিবেশকদের সেরা পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এর মধ্যে রিগ্যাল ফার্নিচার ও বিজলী ক্যাবলস এর সেরা ১০ জন করে ২০ পরিবেশককে এবং আরএমআইএল এর গ্যাস স্টোভ, ওয়াটার পাম্প, ওয়িং স্কেল, কিচেন সিঙ্ক, হার্ডওয়্যার টুলস’সহ বিভিন্ন পণ্যের পরিবেশকদের থেকে সেরা ৪০ জনকে পুরস্কৃত করা হয়। 

সম্মেলনে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্যবসা সম্প্রসারণ, নতুন নতুন পণ্যের বাজার সৃষ্টি, ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানসহ ভবিষ্যতের বিভিন্ন পরিকল্পনা নিয়ে পরিবেশকদের দিক নির্দেশনা দেন। এসময় পরিবেশকরাও তাদের বিভিন্ন মতামত ও পরামর্শ তুলে ধরেন।

প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল, আরএমআইএল এর পরিচালক মো. মনিরুজ্জামান, বিজলী ক্যাবলসের নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসের ও রিগ্যাল এর বিজনেস ইনচার্জ শফিউল আলম খানসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর