২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৪

ধানমন্ডিতে পুমা’র নতুন ফ্ল্যাগশিপ স্টোর

প্রেস বিজ্ঞপ্তি

ধানমন্ডিতে পুমা’র নতুন ফ্ল্যাগশিপ স্টোর

ধানমন্ডি ২৭ এ যাত্রা শুরু করল পুমা’র নতুন ফ্ল্যাগশিপ স্টোর। ২৬ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডি ২৭ এ আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে গ্লোবাল এই ব্র্যান্ডটি। বাংলাদেশে পুমার এক্সক্লুসিভ ফ্রেঞ্চাইজি পার্টনার ডিবিএল গ্রুপ-এর হাত ধরে লঞ্চ করা হয়েছে ধানমন্ডি ২৭ এর নতুন স্টোরটি। 

এর আগে ২০১৯ সালে রাজধানী ঢাকার বনানী ১১ নম্বর রোডে ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন করে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ব্যবসা শুরু করেছিলো পুমা যা মানুষের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করে।

জার্মান প্রতিষ্ঠান পুমা’র পণ্য ৭০ বছর ধরে বিশ্বের ১২০টিরও বেশি দেশের মানুষের পছন্দের শীর্ষে রয়েছে। জার্মানি, চীন, হংকং, ভিয়েতনামসহ বিশ্বের বিভিন্ন উন্নত দেশে পুমা’র যেসব পণ্যগুলো পাওয়া যায়, সেই একই পণ্যগুলো এখন পাওয়া যাচ্ছে বাংলাদেশের ধানমণ্ডি ২৭ এর নতুন স্টোরে। 

ধানমন্ডি ২৭ এর এই নতুন স্টোরে স্পোর্টস, স্পোর্টস স্টাইল, রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমা’র সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাক প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং শু, ওয়াকিং শু ইত্যাদি। 

মানুষের বিপুল জনপ্রিয়তার ধারা অব্যাহত রাখতে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পুমা'র নিজস্ব স্টোর লঞ্চের পরিকল্পনাও রয়েছে বলে ডিবিএল গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে।

উদ্বোধনের সময় ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এ কাদের এবং ডিবিএল গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর