২২ এপ্রিল, ২০১৯ ১৪:১১

দিনাজপুরে ভুয়া এডিশনাল এসপি আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ভুয়া এডিশনাল এসপি আটক

দিনাজপুর শহরের এক হোটেল থেকে মোহাম্মদ ইমাম সাহাজাদা নামে এক ভুয়া এডিশনাল এসপিকে আটক করা হয়েছে। সোমবার তাকে জিঙ্গাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

আটককৃত মোহাম্মদ ইমাম সাহাজাদা (৪৪) ভোলা জেলার কাচ্চি ইউনিয়নের দরুন গ্রামের ইউসুফ মিয়ার পুত্র। তার কাছ থেকে ভিজিটিং কার্ড, নেম প্লেট, পাসপোর্ট, ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়। পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

রবিবার সন্ধ্যায় দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম (বিপিএম) এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় এক হোটেলে অভিযান চালিয়ে ভুয়া এডিশনাল এসপি মোহাম্মদ ইমাম সাহাজাদাকে আটক করে পুলিশ। 

অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার (পিপিএম)-এর নেতৃত্বে কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বজলুর রশিদ ও অন্যান্য অফিসারসহ এ অভিযান পরিচালনা করেন। 

পুলিশ জানায়, আটক মোহাম্মদ ইমাম সাহাজাদা পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে আর্থিক প্রতারণা করে আসছে এবং নিজের প্রকৃত নাম গোপন করে কখনো এডিশনাল এসপি তাপস বা কখনো এডিশনাল এসপি রায়হান নামে পরিচয় প্রদান করে। 

কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বজলুর রশিদ জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই চক্রের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তাকে জিঙ্গসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বজলুর রশিদ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর