১৬ অক্টোবর, ২০১৯ ১৬:৩৫

ঘুষের টাকাসহ জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী আটক

জামালপুর প্রতিনিধি

ঘুষের টাকাসহ জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী আটক

জামালপুর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে অভিযান চালিয়ে ঘুষ নেওয়ার সময় ১ লাখ ৩৩ হাজার টাকাসহ অফিস সহকারী কাজী গোলাম মোস্তফা খোকনকে আটক করেছে দুদক। 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে টাঙ্গাইল দুদকের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে দুদুকের একটি দল জামালপুর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে অভিযান চালায়। 

দুদক অভিযান চালিয়ে ৩৬ হাজার টাকা ঘুষ গ্রহণকালে হাসপাতালের অফিস সহকারী কাজী গোলাম মোস্তফা খোকনকে আটক করে। পরে তার পকেট থেকে ২৭ হাজার ৩২ টাকা ও আলমারি থেকে ৭০ হাজার টাকাসহ মোট ১ লাখ ৩৩ হাজার ৩২ টাকা উদ্ধার করে দুদক।

দুদক জানায়, ওই অফিস সহকারী নার্সদের বিনোদন ভাতা আটকে রেখে হয়রানি করে ঘুষের টাকা দাবি করেছিল এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে বেতন বিলের চেক, মাতৃত্বকালীন ছুটির আবেদন আটকে রেখে ঘুষ গ্রহণের অভিযোগও রয়েছে।

দুদক টাঙ্গাইল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, জামালপুর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে অভিযান চালিয়ে অফিস সহকারী কাজী গোলাম মোস্তফাকে ঘুষের টাকাসহ আটক করা হয়েছে এবং প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে এজাহার দায়ের শেষে আদালতে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর