১৬ অক্টোবর, ২০১৯ ১৭:০০

বিএনপি-জামায়াতের অপতৎপরতার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বিএনপি-জামায়াতের অপতৎপরতার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ

বর্তমান সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের অপতৎপরতা ও নৌকা বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১০টায় রহনপুর বেগম কাচারী প্রাঙ্গণে গোমস্তাপুর উপজেলার সমস্ত নেতাকর্মীর ব্যানারে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইয়াসিন আলী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. হুমায়ন রেজা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোসা. হালিমা খাতুনসহ অন্যরা।

সমাবেশে বক্তারা আওয়ামী বিরোধী অপতৎপরতা রুখে দেয়ার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানিয়ে বলেন, জাতীয় ও উপজেলা নির্বাচনে নৌকা বিরোধী কর্মকাণ্ডে জড়িত সাবেক সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস দ্বারা গঠিত উপজেলা আওয়ামী লীগের পকেট কমিটি বাতিল করতে হবে। কারণ তারা দলের মধ্যে বিএনপি-জামায়াতের এজেন্টদের স্থান দিয়ে দলবিরোধী কর্মকাণ্ড চালাচ্ছে। আর ক্ষতিগ্রস্ত হচ্ছে ত্যাগি নেতাকর্মীরা। সভা থেকে বুয়েট ছাত্র আবরার হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারে প্রধানমন্ত্রীর ভূমিকার জন্য প্রশংসাসহ অভিনন্দন জানানো হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর