১৬ অক্টোবর, ২০১৯ ১৭:৩৮
টাকাই কাল হয়েছে ফাতেমার

শরীয়তপুরে চাঞ্চল্যকর ফাতেমা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে চাঞ্চল্যকর ফাতেমা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

শরীয়তপুরে চুরিকাঘাতে চাঞ্চল্যকর ফাতেমা হত্যাকাণ্ডের প্রধান আসামিকে আটক করা হয়েছে। টাকা চুরির উদ্দেশ্যে ঘরে ঢোকার পর চোরকে ঝাপটে ধরে ফেলায় ফাতেমাকে কুপিয়ে জখম করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন আটক হান্নান মাদবর। 

আজ বুধবার দুপুরে শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান। 

পুলিশের গোয়েন্দা তৎপরতা ও তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার তিনদিন না পেরুতেই রহস্য উদঘাটন ও মূল আসামিকে আটকের দাবি করেন পুলিশ সুপার।

তিনি আরও বলেন, এ ঘটনার সাথে আরও কয়েজন জড়িত রয়েছেন। তদন্তের স্বার্থে এখনি সব কিছু বলা যাচ্ছে না। আমরা বদ্ধপরিকর এ ঘটনার সাথে যারাই জড়িত রয়েছে সবাইকে আইনের হাতে সোর্পদ কবরো। 

সংবাদ সম্মেলনে শরীয়তপুর পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দিন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই রুপু কর ও স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন। 

আটক হান্নান মাদবর বিনোদপুর খালাসী কান্দি গ্রামের আবুল মাদবরের ছেলে। তিনি নিহত ফাতেমা বেগমের দুঃসম্পর্কের ভাসুরের ছেলে। মঙ্গলবার রাতে নিজ এলাকা থেকে হান্নান মাদবরকে আটক করে পালং মডেল থানা পুলিশ। 

এদিকে, সকাল ১০টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ফাতেমা বেগম হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ফাতেমা বেগমের স্বজনরা।
  
উল্লেখ্য, সদর উপজেলার বিনোদপুর খালাসিকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী নাসির মাদবরের স্ত্রী ফাতেমা। তিনি বগাদী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা। গত বৃহস্পতিবার ফাতেমা ব্যাংক হতে তিন লাখ টাকা উত্তোলন করে বসত ঘরের আলমারিতে রাখেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে এক ব্যক্তি বেড়া ভেঙে ঘরে প্রবেশ করে। আলমারি থেকে টাকা নিয়ে পালানোর সময় ঘুম ভেঙে যায় ফাতেমার। তিনি ওই চোরকে জাপটে ধরে চিৎকার করেন। এ সময় চোর দা দিয়ে ফাতেমাকে কুপিয়ে আহত করেন। তখন তার ছেলে জুবায়েত মাদবর (১৫) ও তুহিন মাদবর (১৩) এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। সোমবার দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমার মৃত্যু হয়। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর