১৩ নভেম্বর, ২০১৯ ২০:৩৭

হিজলা ও মেহেন্দিগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

হিজলা ও মেহেন্দিগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা

বরিশালের মেহেন্দিগঞ্জ ও হিজলায় ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে বসতঘর ক্ষতিগ্রস্থ ২৭টি পরিবারের মাঝে ঢেউটিন এবং অর্থ সহায়তা দিয়েছে প্রশাসন। জেলা প্রশাসনের উদ্যোগে ২৭টি পরিবারকে ঢেউটিন এবং অর্থ সহায়তা ছাড়াও দুই উপজেলায় ৪শ’ মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

বুধবার সকালে মেহেন্দিগঞ্জে এক অনুষ্ঠানের মাধ্যমে ওই উপজেলায় ‘বুলবুলে’ গৃহ ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে চেক এবং সমাজসেবা অধিদফতর থেকে ১৫ পরিবারের জন্য ১০ হাজার টাকার চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। এছাড়া ওই এলাকার ২শ’ মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট বিতরণ করেন তিনি। 

একইভাবে দুপুরে হিজলায় পৃথক অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১২টি পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার করে চেক এবং ২শ’ মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয়। এ সময় স্থানীয় এমপি পংকজ নাথ ছাড়াও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম এবং ওই দুই উপজেলার দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কমকর্তারা উপস্থিত ছিলেন। 

এর আগে মঙ্গলবার বরিশাল সদরে ও বাবুগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা দেন জেলা প্রশাসক।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর