১৪ নভেম্বর, ২০১৯ ১৬:০১

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায়  যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দ্বিতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগে নাসির শেখ (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের খান্দার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে খান্দার এলাকার মীর কাশেম শেখের ছেলে, পেশায় মুদি দোকানি।

জানা গেছে, দ্বিতীয় শ্রেণির ঐ ছাত্রী বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটির পর পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। নাসির শেখের বাড়ির সামনে দিয়ে ওই ছাত্রী যাওয়ার সময় কৌশলে তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় নাসির শেখের বাড়িতে কেউ না থাকায়, সে ঐ স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে বাড়িতে গিয়ে তার বড়বোন ও  মাকে ঘটনাটি জানায়।

এ খবর জানাজানি হলে আত্মগোপন করে ধর্ষক নাসির শেখ। এরপর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দিনভর তদবির শুরু করে স্থানীয় একটি মহল । বুধবার রাত ১১টার দিকে ধর্ষিতার মা বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা করেন। মামলার পরপরই তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই রোজিনা খান্দার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুল হক ভুঞা জানান ‘মামলা রেকর্ড হওয়ার পরপরই পুলিশি তৎপরতায় আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃত নাসির শেখকে আদালতে পাঠানো হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর