শিরোনাম
প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৯ ২০:৫৩

গলাচিপায় লবণ সংকটের গুজবে বেচা-কেনার হিড়িক

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

গলাচিপায় লবণ সংকটের গুজবে বেচা-কেনার হিড়িক

লবণ সংকটের গুজবে বেচা-কেনার হিড়িক পড়েছে গলাচিপা খুচরা বাজারে। গৃহিণী থেকে শুরু করে সব শ্রেণি পেশার মানুষের ঢল নেমেছে লবণের দোকানগুলোতে। মঙ্গলবার বিকেল তিনটা থেকে উপজেলার পৌর এলাকাসহ গ্রামাঞ্চলের বিভিন্ন দোকানগুলোতে এ দৃশ্য দেখা যায়। 

এদিকে অতিরিক্ত দামে লবণ কিক্রির অভিযোগে স্থানীয় গৌতম পাল নামের এক ব্যবসায়ীর ১৬ বস্তা লবণ আটক করেছে পুলিশ। এ ব্যাপারে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম জানান, এটি নিছক গুজব। 

এ বিষয় গলাচিপা থানা রোডের মুদী দোকানী মো. মহিউদ্দিন বলেন, ‘দুপুরের পর হঠাৎ করেই লবণের জন্য কাস্টমাররা দোকানে ভীড় করে। কেন করে তা আমরা জানি না। কাস্টমাররা চায় আমরা দেই।’’

আড়ৎপট্টি এলাকার গৌতম পালের দোকানে অতিরিক্ত দামে লবণ বিক্রির অভিযোগে ২৫ কেজি ওজনের লবণ ভর্তি ১৬ বস্তা লবণ জব্দ করেছে পুলিশ। এ ছাড়াও বিকেল সোয়া পাঁচটা পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন হাটবাজারের দোকানে নজরদারি অব্যাহত রেখেছে। 

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম বলেন, ‘এটি একটি গুজব। এক শ্রেণির প্রতারক ব্যবসায়ী গুজব ছড়িয়ে অতিরিক্ত দামে লবণ বিক্রি করার চেষ্টা করছে। দেশে লবণের কোন ঘাটতি নাই। আমরা জনগণকে আশ্বস্ত করার জন্য মাইকিং করাচ্ছি। যদি কেউ অতিরিক্ত দামে লবণ বিক্রির চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য