২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:০৯

হবিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ প্যানেলে চাকরি প্রত্যাশীদের মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ প্যানেলে চাকরি প্রত্যাশীদের মানববন্ধন

হবিগঞ্জে ২০১৮ সালের প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে চ‚ড়ান্ত নিয়োগে প্যানেলের চাকরি প্রত্যাশীরা মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন। সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের প্রধান সড়কে হবিগঞ্জ জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন শেষে প্যানেল বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আফজাল হোসেনের সভাপতিত্বে এবং মো. ইকবাল খন্দকারের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মুস্তাকিম মাহমুদ, মনির হোসেন, সাইফুল ইসলাম আজাদ, সুশান্ত হাজরা, মরিয়ম বেগম, শারমিন আক্তার, শিমুল আক্তার, ইমন তরফদার, আব্দুর রশিদসহ নিয়োগ বঞ্চিত চাকরি প্রার্থীরা। 

তারা বলেন, ২০১০, ২০১২, ২০১৩ ও ২০১৪ সালে প্যানেল গঠন করে শিক্ষক নিয়োগ করার নজির থাকলেও ২০১৮ সালে নিয়োগে প্যানেল গঠনের জন্য এখন পর্যন্ত কর্তৃপক্ষ কার্যকরী  কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। তারা দ্রুত প্যানেল গঠন করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী সবাইকে নিয়োগ প্রদানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। অন্যথায় তারা বৃহত্তর আন্দোলনের কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন। পরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর