শিরোনাম
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩২

বিরলে দুর্বৃত্তদের হামলায় যুবকের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

বিরলে দুর্বৃত্তদের হামলায় যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে দুর্বৃত্তদের হামলায় গোলাম কিবরিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় বিরলে উপজেলার রাণীপুকুর ইউপি’র হাড়িপুকুর নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। 

নিহত যুবক গোলাম কিবরিয়া দিনাজপুরের বিরলে উপজেলার রাণীপুকুর ইউপি’র হালাজায় গ্রামের আব্দুল হান্নান মাস্টারের ছেলে। তাকে কে বা কারা কি কারণে হত্যা করেছে সে ব্যাপারে কেউ জানাতে পারেননি। তবে জমি সংক্রান্ত কোনো বিরোধে এ হত্যাকাণ্ড হতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, রবিবার দিবাগত সন্ধ্যায় বিরল উপজেলার বহবলদিঘী থেকে এক বন্ধুসহ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন কিবরিয়া। এসময় হাড়িপুকুর নামক স্থানে তার ওপর অতর্কিতভাবে হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তার বন্ধু দুলাল মোটরসাইকেল থেকে নেমে চিৎকার শুরু করে। হামলার শিকার কিবরিয়া ও দুলালের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাতেই কিবরিয়ার মৃত্যু হয়। পরে লাশ মর্গে প্রেরণ করা হয়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর