শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫২
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫৮

নদীতে গোসলে নেমে চাচাতো ভাই-বোন নিখোঁজ

পটুয়াখালী প্রতিনিধি

নদীতে গোসলে নেমে চাচাতো ভাই-বোন নিখোঁজ

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের লোহালিয়া নদীর বলইকাঠী পয়েন্টে গোসল করতে নেমে দুই চাচাতো ভাই বোন নিখোঁজ হয়েছেন। 

সোমবার দুপুর ২টার দিকে দক্ষিণ ধরান্দি গ্রামের বলইকাঠীতে এ ঘটনার পর তাদেরকে উদ্ধারে স্থানীয়রা জাল নৌক নিয়ে চেষ্টা চালাচ্ছে। তবে সন্ধ্যা ৬টা পর্যন্ত তাদের উদ্ধার করা যায়নি বলে পুলিশ জানিয়েছে।

নিখোঁজ শিশুরা হলো চরবলইকাঠী ঘরামিবাড়ির আফজাল হোসেনের মেয়ে মিম (১২) ও আশ্রাফ হোসেনের ছেলে আরাফাত (১০)। তারা দুজনেই ৫ম শ্রেণির শিক্ষার্থী এবং আপন চাচাতো ভাই-বোন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বাড়ির পাশের নদীতে গোসল করতে নামে মিম, আরাফাত ও আল আমিন। এ সময় একটি বালুবাহি বলগেট ড্রেজার সেখান থেকে যাচ্ছিল। নদীতে ভরা জোয়ার থাকায় স্রোতের তোড়ে মিম, আল-আমিন ও আরাফাত তলিয়ে যায়। কিছুক্ষণ পর আল-আমিন তীরে উঠে আসলেও দুই শিশু নিখোঁজ রয়েছে। এমন খবরে তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধারে নামলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের দুজনকে খুঁজে পাওয়া যায়নি।
কলাগাছিয়া ফাড়ি ইনচার্জ ওসি তদন্ত মো. সাইদুল ইসলাম জানান, গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ রয়েছে। স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, আল-আমিন নামের এক শিশু তীরে উঠে এসেছে। নিখোঁজ শিশুদের উদ্ধারের জন্য বরিশাল থেকে ডুবুরিদল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। তবে ঘটনার পর থেকেই স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য