২৯ মার্চ, ২০২০ ১৫:৪৮

কুমিল্লার স্বাস্থ্য বিভাগ ও সাংবাদিকদের জন্য সুরক্ষা সরঞ্জাম প্রদান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার স্বাস্থ্য বিভাগ ও সাংবাদিকদের জন্য সুরক্ষা সরঞ্জাম প্রদান

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে পিপিই হস্তান্তর।

করোনাভাইরাস মোকাবেলায় চিকিৎসক ও সাংবাদিকদের সুরক্ষার জন্য সরঞ্জাম প্রদান করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ফারুক। 

আজ রবিবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা.মো.মুজিবুর রহমানের হাতে ১০০ এবং জেলা সিভিল সার্জন ডা.মো.নিয়াতুজ্জামানের হাতে ১০০ পিপিই তুলে দিয়েছেন তিনি। এসময় চিকিৎসকদের জন্য মাস্ক ও হ্যান্ড গ্লাভসও প্রদান করেন। 

এদিকে, কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের প্রায় ৩০০ জনের জন্য মাস্ক, হ্যান্ড গ্লাভস ও  হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন দেলোয়ার হোসেন ফারুক। এসব সরঞ্জাম সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ হ ম আহসান উদ্দিন টুটুলসহ অন্যান্যরা।

দেলোয়ার হোসেন ফারুক জানান, করোনার প্রার্দুভাবে বেশি ঝুঁকিতে রয়েছেন চিকিৎসকরা। এছাড়া মাঠে কাজ করতে গিয়ে সাংবাদিকরাও রয়েছেন ঝুঁকির মধ্যে। এমন প্রেক্ষাপটে চিকিৎসক ও সাংবাদিকদের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র চেষ্টা করেছি।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা.মো.মুজিবুর রহমান ও জেলা সিভিল সার্জন ডা.মো.নিয়াতুজ্জামান বলেন, এই মুহূর্তে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অনেক বেশি পিপিই প্রয়োজন। কিন্তু আমরা সরকার থেকে যা পেয়েছি, তা পর্যাপ্ত নয়। ঠিক এমন সময়ে এগিয়ে এসেছেন দেলোয়ার হোসেন ফারুক। আমরা জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর