শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ১৭:৪৭

ধর্ষক ও সালিশকারীদের বিচার দাবিতে গৃহবধূর সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধি

ধর্ষক ও সালিশকারীদের বিচার দাবিতে গৃহবধূর সংবাদ সম্মেলন

নবজাতক সন্তানের পিতৃত্বের দাবি এবং ধর্ষক ও সালিশকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে সংবাদ সম্মেলন করেছে নির্যাতিত এক নারী ও তার পরিবার। 

আজ শনিবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ওই নারী জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে ঢাকায় রিকশা চালান। এর সুযোগে উলিপুর উপজেলার নারকেলবাড়ি পূর্ব ছড়ারপাড় গ্রামের প্রতিবেশী জাহিদুল ইসলাম (৪৫) তাকে নানাভাবে প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। 

এতে তিনি রাজি না হলে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৬ লাখ টাকা ও বাড়ি করে দেয়ার কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এতে তিনি গর্ভবতী হয়ে পড়লে জাহিদুলের কুপরামর্শে গর্ভের সন্তান নষ্ট করেন। এক পর্যায়ে আবারো তার গর্ভে জাহিদুলের সন্তান আসে এবং ভূমিষ্ট হয়।

বিষয়টি নিয়ে সন্তানের পিতৃত্বের দাবিতে জাহিদুলকে বিয়ের জন্য চাপ দিলে স্থানীয়ভাবে মাতব্বররা তা ৫০ থেকে ৬০ হাজার টাকায় মিটিয়ে ফেলার চেষ্টা করেন। এতে তিনি রাজি না হয়ে কুড়িগ্রাম আদালতে সন্তানের পিতৃত্বের দাবি ও সুষ্ঠু বিচারের দাবিতে মামলা দায়ের করেছেন।

সংবাদ সম্মেলনে নবজাতকসহ দুই শিশুকে নিয়ে উপস্থিত হন ওই নারী। সঙ্গে তার রিকশাচালক স্বামীসহ পরিবারের লোকজনও উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর