শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ২১:০৩
প্রিন্ট করুন printer

ফুলবাড়ীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মূল আসামি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি:

ফুলবাড়ীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মূল আসামি গ্রেফতার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধে স্থানীয় সাংবাদিক আমিনুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে মামলার এক নম্বর আসামি মোখলেছুর রহমানকে পুলিশ তার বাড়ি থেকে গ্রেফতার করে। 

জানা যায়, শনিবার সকালে স্থানীয় সাংবাদিক ও ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি হাইস্কুলের শিক্ষক আমিনুল ইসলামের (৫৫) ওপর সন্ত্রাসী হামলা করে পানিমাছকুটি গ্রামের মৃত শামছুল হকের ছেলে মোখলেছুর রহমান ও তার সহযোগীরা। সন্ত্রাসীরা তার মাথায় রড দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। পরে তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার মাথায় কয়েকটি সেলাই পড়ে। এরপর শনিবার রাত সাড়ে দশটায় থানায় মামলা দায়ের হলে রবিবার বিকালে মামলার মূল আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, অন্যান্য আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মোখলেছুর রহমানের সাথে দীর্ঘদিন ধরে ওই সাংবাদিকের জমির বিরোধে গত শুক্রবার (১৫ জানুয়ারি) থানায় অভিযোগ দেন তার পরিবার। পরে মোখলেছুর গং এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে ওঠে শনিবার তাকে হামলা করে গুরুতর আহত করে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর