শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:২৭
প্রিন্ট করুন printer

মাগুরায় শ্বশুর বাড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বজনদের

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় শ্বশুর বাড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বজনদের

মাগুরা সদর উপজেলার রূপাটি গ্রামের গৃহবধূ সালমাকে (১৯) তার শ্বশুর বাড়ির লোকেরা গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে নিহতের স্বজনরা অভিযোগ করেছে। এ ঘটনায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা পলাতক রয়েছে। 

মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত গৃহবধূ পাশের গ্রাম আমুড়িয়ার প্রবাসী ইয়ানুর হোসেনের মেয়ে। 

নিহত সালমার ফুফু জোসনা বেগম অভিযোগ করে জানান, মাত্র পাঁচ মাস আগে জগদল রূপাটি গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাজুর (২২) সাথে বিয়ে দেন তারা। এ অবস্থায় আজ শনিবার সকাল ৮ টায় সালমার শ্বশুর বাড়ি থেকে ফোনে জানায় সালমা মারা গেছে। এ খবর শুনে তার শ্বশুরবাড়ি রূপাটি গ্রামে গেলে সালমাকে ঘরের মেঝেতে ওড়না পেঁচানো অবস্থায় মৃত পড়ে থাকতে দেখেন। এ সময় ওই বাড়ির কাউকে পাওয়া যায়নি। রূপাটি গ্রামের বাসিন্দা ও প্রতিবেশী মোহন মোল্লা জানান, সালমা স্বামীর সাথে অভিমান করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, আমি নিজে ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলতে পারবো এটি হত্যা না আত্মহত্যা।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর