২১ জানুয়ারি, ২০২২ ২২:৪০

রংপুরে ভ্যানচালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ভ্যানচালকের লাশ উদ্ধার

রংপুরের মিঠাপুকুরে একটি আমবাগানে হাত-পা বাঁধা অবস্থায় এক অটো ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কে পাগলারহাটের কাছে আমবাগান থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশের ধারণা, তাকে হাত-পা বেঁধে হত্যার পর ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুস্কৃতিকারীরা। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। নিহত ওই ভ্যানচালকের নাম মিয়াজল আলী (৩৫)। তিনি উপজেলার চেংমারী ইউনিয়নের চেংমারী মধ্যপাড়া গ্রামের নমির উদ্দিনের ছেলে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার চার্জার ভ্যান নিয়ে বাইরে বের হয়েছিলেন দুই সন্তানের বাবা মিয়াজল আলী। কিন্তু অনেক রাতেও বাড়ি ফিরে আসেননি তিনি। বিভিন্নস্থানে অনেক খোঁজ করেও পাওয়া যায়নি। পরদিন লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বজনেরা লাশটি মিয়াজলের বলে শনাক্ত করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী রোমানা খাতুন অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সম্ভবত যাত্রী বেশে মিয়াজলের চার্জার ভ্যান ভাড়া করেছিল দুস্কৃতিকারীরা। ভ্যান ছিনতাইয়ের উদ্দেশে তারা শ্বাসরোধে হত্যা করতে পারে। 


বিডি প্রতিদিন/হিমেল     

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর