২৮ জানুয়ারি, ২০২২ ২০:৫২

ট্রাকচাপায় প্রাণ গেল যুবকের

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ট্রাকচাপায় প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীর বড়গাঁ বাজারে ট্রাকের চাপায় সালাহউদ্দিন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল চালক রাব্বি হক (১৮) আহত হন। আহত রাব্বিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেড় বছর বয়সী এক পুত্র সন্তানের জনক সালাহউদ্দিন। সালাহউদ্দিন আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহমেদের ছেলে।

জানা যায়, শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নিহত সালাহউদ্দিন ও রাব্বি মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিলেন। বিপরীতদিক থেকে আসা ডিমবাহী একটি ভ্যান বোয়ালমারী আসছিল। পথিমধ্যে বড়গাঁ বাজারের নিকট আসলে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা সালাহউদ্দিন ছিটকে রাস্তার উপর পড়লে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর রেফার্ড করেন। ফরিদপুর যাওয়ার পথে সাতৈর নামক স্থানে পৌঁছালে সালাহউদ্দিনের মৃত্যু হয়।

হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডা. আমীর হামজা বলেন, যে মারা গেছে তার কোমরের নিচের অংশ ছুটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর রেফার্ড করি। রেফার্ড করার কিছুক্ষণ পরে তাকে মৃত অবস্থায় আবার হাসপাতালে আনা হয়েছিল। 

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক উত্তম কুমার বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্যান ও মোটরসাইকেল থানায় নিয়ে এসেছি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর