Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৯ ১৮:২৭

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সালমা

অনলাইন ডেস্ক

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সালমা
মৌসুমি আক্তার সালমা

লালন কন্যা হিসেবে পরিচিত সালমা আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বিয়ের বিষয়ে সালমা জানান, চলতি বছর তিনি বিয়ে করবেন। তার পরিবার থেকে পাত্র খুঁজছে। ২০১৬ সালে ২০ নভেম্বর দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে সালমার ডিভোর্স হয়ে যায় 

এরপর থেকে সালমা ছিলেন সিঙ্গেল। ক্লোজআপ ওয়ানখ্যাত দিয়ে উঠে আসা এই কণ্ঠশিল্পীর জন্মদিন ছিল গতকাল। এদিনে তিনি জানিয়েছেন, আবারও বিয়ে করতে যাচ্ছেন। 

সালমা বলেন, শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। পুরো সময়টা একাই চলেছি। তবে আমার পরিবার চায়, আমি বিয়ে করে নতুন জীবন শুরু করি। এতদিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু এখন তারা আমার বিয়ের জন্য চাপ দিচ্ছে। মাঝেমধ্যে নিজেও একাকীত্ব ফিল করি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করবো। আবার সবকিছু নতুন করে শুরু করবো।

সালমা এখন গানের পাশাপাশি আইন বিষয়ে লেখাপড়া করছেন। তিনি ব্যারিস্টার হতে চান। সেজন্য এ বছরেই লন্ডনে উচ্চশিক্ষা নিতে যাবেন বলে জানান। তিনি বলেন, ‘পড়াশোনা করতে চলতি বছর দেশের বাইরে যাব। এর আগেই, বিয়ের কাজটা সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী আগাচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত রিয়্যালিটি শো ‘ক্লোজআপ – তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা।

শিবলী সংগীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়। সালমার মেয়ে স্নেহা তার বাবা শিবলীর কাছে থাকে বলে জানা যায়। সূত্র: চ্যানেল আই অনলাইন


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য