Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৯ ১১:০২
আপডেট : ১৭ জানুয়ারি, ২০১৯ ১৪:০৩

সেই রাতের ঘটনা নিয়ে যা বললেন অহনা

অনলাইন ডেস্ক

সেই রাতের ঘটনা নিয়ে যা বললেন অহনা

গত ৮ জানুয়ারি রাতে শুটিং শেষে ফেরার পথে ট্রাকচালকের নির্মমতায় গুরুতর আহত অভিনেত্রী অহনা সেই দিনকার ঘটনার বর্ণনা দিয়েছেন। গণমাধ্যমকে তিনি জানান, খালাতো বোন মিতুকে সঙ্গে নিয়ে রাজধানীর উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশে ফিরছিলেন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে তার ব্যক্তিগত গাড়ির ক্ষতি করে। 

এরপর গাড়ি থেকে নেমে প্রতিবাদ করে চালককে ট্রাক থেকে নামতে বলেন অহনা। চালকের সঙ্গে তার তর্কাতর্কিও হয়। এরপর ইচ্ছাকৃতভাবে আবার তার গাড়িকে সজোরে ধাক্কা দেয় চালক। অহনা বলেন, অভিনেত্রী জেনে ট্রাকচালক তার ওপর দিয়ে ট্রাক উঠিয়ে দেয়ার চেষ্টা করেছিল। তিনি যদি তাৎক্ষণিক ট্রাকের জানালা বেয়ে না উঠতেন তা হলে তার ওপর দিয়ে ট্রাক চালিয়ে দিত মদ্যপ চালক।

ঘটনার বিবরণ দিয়ে অহনা বলেন, আমি ট্রাকে সাধে ঝুলিনি। সঙ্গে থাকা মিতু (খালাতো বোন) ভিডিও বন্ধ করে পুলিশকে কল করতে বলি। এমতাবস্থায ট্রাকচালকের চেহারা বদলে গেল। তখন সে বলেছিল- ‘পুলিশ ডাকছে, দেখাচ্ছি।’ এই বলে ট্রাক চালানো শুরু করে।

ট্রাকে ঝুলন্ত অবস্থায় থাকাকালীন চালক ও তার সহকারী তাকে মেরে ফেলতে সচেষ্ট হন দাবি করে অহনা বলেন, চালকের সহকারী চালককে বলেছিল- ‘এটা নায়িকা এটাকে যদি বাঁচায় দেন আমরা ফাইসা যাব।’

এদিকে, সেদিনের সেই ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী অহনার শারীরিক অবস্থা ভালো নেই। তার শরীরে জীবাণু ছড়িয়ে পড়েছে। 

বিডি-প্রতিদিন/১৭ জানুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য