Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৯ ১৯:৫৯

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে রাত সাড়ে দশটায় "স্বপ্নিল সম্ভাবনা"

অনলাইন ডেস্ক

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে রাত সাড়ে দশটায়

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণা নিঃসেন্দহে পল্লবিত করবে গণমাধ্যম জগত। জাতীয় অদম্য অগ্রযাত্রার ডানায় এ এক নতুন পালকের সংযুক্তি। এই শুভ সংবাদকে ঘিরে নির্মিত "স্বপ্নিল সম্ভাবনা" শীর্ষক টকশো' আজ ১৭জানুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় প্রচারিত হবে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে থেকে । 
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার আলোকে গণমাধ্যম ব্যক্তিত্ব, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সঞ্চালনায় এতে চসিক মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দিন ছাড়াও 
খোলামেলা কথা বলেছেন চট্টগ্রাম সমাজের প্রতিনিত্বশীল পঞ্চরত্ন ।
তারা হলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, মুক্তিযোদ্ধা প্রফেসর ডঃ মুহাম্মদ ইদ্রিস আলী, সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক সমীর বড়ুয়া, বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পী কল্যাণ সংস্থা চট্টগ্রাম শাখার সভাপতি শেখ শহীদুল আনোয়ার ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী কাবেরী সেন গুপ্তা ।  
বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জিএম নিতাই চন্দ্র ভট্টাচার্যের সার্বিক তত্ত্বাবধানে এর প্রযোজনা করেন কামাল উদ্দিন আহমেদ।  
এতে টকশোটিতে রাজনীতির অঙ্গন থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে চসিক মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দিন বলেছেন, '১২ ঘণ্টা সম্প্রচারে যেতে চলা এই টেলিভিশন কেন্দ্রটিতে অতীতের কোন অশনি সময়ের মত থাকবেনা রাজনীতির অশুভ অক্টোপাসের থাবা ।' আলোচকগণ তুলে ধরেছেন অনেক গুরুত্বপূর্ণ তথ্য উপাত্ত।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য