শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৮

সিনেমা জগৎ থেকে অবসর নয়, ইউরোপে যাচ্ছেন অমিতাভ

অনলাইন ডেস্ক

সিনেমা জগৎ থেকে অবসর নয়, ইউরোপে যাচ্ছেন অমিতাভ

সিনেমা জগৎ থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন বলিউডের শাহেনশাহ বা বিগ বস অমিতাভ বচ্চন। ভারতীয় গণমাধ্যমে কয়েক দিন ধরেই ফলাও করে প্রচার করা হচ্ছে এমন খবর। 

কিন্তু সেসব গুজব উড়িয়ে নতুন খবর হলো, অমিতাভ বচ্চন এখন রণবীর কাপুর আর আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আর ‘চেহরা’ ছবির জন্য তিনি যাবেন পোল্যান্ড, যাবেন স্লোভাকিয়ায়। তাই আপাতত অবসরের কথা ভুলে যেতে হচ্ছে তাকে।

এদিকে, এ অভিনেতার কাছের এক বন্ধু অমিতাভ বচ্চনের ব্লগে ‘অবসর চাই’ লেখাকে ব্যাখ্যা করেছেন এভাবে, ‘যখন তিনি বলেছেন, অবসর চাই, তার মানে তিনি দীর্ঘ যাত্রায় ক্লান্ত। তিনি ঘুমাতে চান। এটাকে এভাবে অন্য মানে দিয়ে ফলাও করে প্রচার করা অর্থহীন। মিস্টার বচ্চন অবসর থেকে অনেক দূরে। তিনি আরও ২০ বছর ভালোভাবে কাজ করে যেতে চান।’

অমিতাভ বচ্চনকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে ৩৭ বছর বয়সী রণবীর কাপুরের ‘গুরু’র ভূমিকায়। তাকে সর্বশেষ দেখা গেছে মানালিতে, এই ছবির ক্লাইমেক্স দৃশ্যের শুটিংয়ে। চলতি সপ্তাহেই শেষ হবে এই ছবির শুটিং। 

আর আগামী সপ্তাহে তিনি উড়াল দেবেন ইউরোপে। সেখানে পোল্যান্ড আর স্লোভাকিয়ায় হবে ‘চেহরা’ ছবির শুটিং। রুমি জাফরি পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো ইমরান হাশমি পর্দা ভাগ করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে। 

অন্যদিকে ‘চেহরা’ ছবিতে ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চনকে দেখা যাবে আইনজীবীর ভূমিকায়। ছবিতে দেখা যাবে, অনেক দিন পর কয়েকজন অবসরপ্রাপ্ত আইনজীবী সিমলায় মিলিত হয়েছেন একটা মনস্তাত্ত্বিক খেলা খেলবেন বলে। 

অমিতাভ বচ্চন ১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ ছবির মধ্য দিয়ে হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন তিনি। গত ৭ নভেম্বর চলচ্চিত্রে ৫০ বছর পূর্তি হয়েছে অমিতাভের। ইদানীং অমিতাভ বচ্চন প্রায়ই অসুস্থ হচ্ছেন। তাকে হাসপাতালে থাকতে হচ্ছে। চিকিৎসক বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য