৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:০১

তালেবানি কায়দায় ধর্ষকদের বিচার করতে বললেন রাখি

অনলাইন ডেস্ক

তালেবানি কায়দায় ধর্ষকদের বিচার করতে বললেন রাখি

গত বুধবার হায়দ্রাবাদে পশু চিকিৎসককে প্রথমে ধর্ষণ ও খুনের ঘটনায় ফুঁসছে গোটা ভারত। সেই নৃশংস ঘটনার জন্য সোশ্যাল মিডিয়াতে ধিক্কার জানিয়েছেন বলিউডের বহু তারকা। যদিও এই ঘটনায় পুলিশ মূল অভিযুক্তদের গ্রেফতার করেছে, এই ঘটনায় তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও জানিয়েছেন দোষীদের দ্রুত রায়ের মাধ্যমে সাজার ব্যবস্থা করা হবে। 

এদিকে, বলিউডের একাধিক তারকার পর এবার সোশ্যাল মিডিয়াতে হায়দ্রাবাদের ধর্ষণ কাণ্ড নিয়ে মুখ খুলেছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এদিন সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক মন্তব্য করে নিজের ক্ষোভের বহিঃপ্রকাশ করেন তিনি।

তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানিয়েছেন, এখন ভারতের প্রশাসনের উপর কোনও ভরসা নেই, তাই মেয়েদের উচিত নিজের সেফটি নিজেদের করা। আমরা সকলেই জানি মেয়েদের সমাজে কেউ বাঁচাতে আসবে না, তাই প্রত্যেক মেয়েকে বলছি, রাস্তায় সাবধানে চলাফেরা করুন। পাশাপাশি আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ জানাতে চাই, ওই চারজন দোষীকে কঠোরতম শাস্তি দিতে হবে। তালেবানরা যেভাবে শাস্তি দেয় ধর্ষণের জন্য সেইভাবেই ওই চার পাষণ্ডদের শাস্তি দিতে হবে। ওই চারজনের পুরুষাঙ্গ কেটে নেওয়া হোক। আর আমি মোদিজিকে অনুরোধ করব দেশে মেয়েদের সুরক্ষা নিয়ে একটু চিন্তাভাবনা করুন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর