৯ নভেম্বর, ২০২১ ১০:৩০

সালমানের সামনেই ক্যাটরিনার জন্য 'মুজসে শাদি করোগি' গেয়েছিলেন ভিকি (ভিডিও)!

অনলাইন ডেস্ক

সালমানের সামনেই ক্যাটরিনার জন্য  'মুজসে শাদি করোগি' গেয়েছিলেন ভিকি (ভিডিও)!

সংগৃহীত ছবি

বলিউড অভিনেতা ভিকি কৌশল একবার অভিনেতা সালমান খানের সামনে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে ভিকিও 'মুজসে শাদি করোগি' গেয়েছিলেন। ঘটনার একটি ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

ক্লিপটিতে দেখা যায় , ভিকি কৌশল ক্যাটরিনা কাইফকে প্রশ্ন করেছিলেন, 'কেন আপনি একজন সুন্দর ভিকি কৌশলকে খুঁজে পান না এবং তাকে বিয়ে করেন না? বিয়ের সিজন চলছে তাই ভাবলাম, আপনিও হয়তো বিয়ে করতে চান। এজন্যই আপনাকে জিজ্ঞাসা করা উচিত মনে করেছি।' সঙ্গে সঙ্গে ক্যাটরিনা জিজ্ঞেস করেন, 'কি?' এরপর ভিকি গেয়েছেন জনপ্রিয় গান 'মুজসে শাদি করোগি।'

পুরো ভিডিও জুড়ে ক্যামেরা প্রতিক্রিয়ার দেখার জন্য সালমান খানের দিকে তাকিয়েছিলো। যদিও তিনি প্রথমে তাদের দেখে হাসছিলেন, পরে তিনি তার বোন অর্পিতা খানের কাঁধে ঘুমানোর ভান করেন।

এদিকে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বলিউড পাড়ায় শোনা যাচ্ছে নানা গুঞ্জন। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন তারা। এর মধ্যে চুপিসারে বাগদানও সেরেছেন ভিকি-ক্যাটরিনা।

২০১৯ সাল থেকে প্রেম পর্ব শুরু হয় ভিকি ও ক্যাটরিনার। তবে অনেকেই জানেন না, সালমান খানের সামনেই ক্যাটরিনাকে প্রপোজ করেছিলেন ভিকি! সালমানের সামনে ক্যাটরিনাকে ভিকির প্রপোজ করার ভিডিওটি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ঘটনাটি ঘটেছিল একটি অ্যাওয়ার্ড শো’র মঞ্চে। যেখানে দর্শক আসনে উপস্থিত ছিলেন সালমান খান। মঞ্চে ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখানে সালমানের সামনেই ক্যাটকে প্রেম নিবেদন করেন ভিকি। তবে মজার ছলে ঘটে যাওয়া ঘটনাই এবার সত্য হয়ে গেল ভিকি-ক্যাটের জীবনে।

'উরি' সিনেমার পর থেকে কাছাকাছি আসতে শুরু করেন ভিকি-ক্যাট। যদিও বিভিন্ন শোতে ক্যাটরিনা নিজেই বলেছিলেন, তার ও ভিকির অনস্ক্রিন জুটি খুবই ভালো লাগবে। আজ সেটাই বাস্তব হয়ে গেছে। যদিও ওই সময় ভিকির জীবনে ছিলেন অভিনেত্রী হারলিন শেট্টি। দেড় বছর টিকে ছিল ভিকি-হারলিনের সম্পর্ক। 'উরি'র সাফল্যের পর থেকেই নাকি ভাঙতে শুরু করে সেই সম্পর্ক।

ভিকি-ক্যাটের বাগদানের পুরো অনুষ্ঠানটাই হয়েছিল খুবই ঘরোয়াভাবে। বাগদানে উপস্থিত এক কাছের বন্ধু জানান, ভীষণ সুন্দরভাবে সবকিছু সাজানো হয়েছিল ভিকি-ক্যাটের বাগদানের অনুষ্ঠান। লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। পুরো বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে।

ভিকি ও ক্যাটরিনার সেই কাছের বন্ধু আরও জানান, দীপাবলির সময়টা এমনিতেই শুভ। তাই এ সময়কেই বেছে নিয়েছেন ক্যাটরিনা-ভিকির পরিবার। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর