শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ২০:১৪
প্রিন্ট করুন printer

‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ’

অনলাইন ডেস্ক

‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ’
পোস্ট করা ছবিতে কাদের মির্জা ও ওবায়দুল কাদেরের হাস্যোজ্জ্বল আলিঙ্গন

বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবদুল কাদের মির্জা এবার তার বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে একটি আবেগঘন বার্তা দিয়েছেন।

আজ শনিবার নিজের ফেসবুকে দেওয়া ওই বার্তায় কাদের মির্জা লিখেছেন, ‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ। -আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা।’ বিকেল সোয়া ৪টার দিকে পোস্ট করা এই বার্তাটিতে তিন ঘণ্টায় প্রায় ৫ হাজারেরও বেশি লাইক, সাড়ে ছয়শটিরও বেশি কমেন্টস ও আড়াইশবার শেয়ার হয়েছে। 

আবদুল কাদের মির্জার এই ফেসবুক বার্তায়, দু’টি ছবি পোস্ট করতে দেখা গেছে। এর মধ্যে একটি ছবিতে কাদের মির্জা ও ওবায়দুল কাদেরের হাস্যোজ্জ্বল আলিঙ্গন এবং অন্যটি গ্রুপ ছবি। উল্লেখ্য, নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো মেয়র পদে নির্বাচিত হয়েছেন আবদুল কাদের মির্জা। 

মেয়র নির্বাচন হওয়ার আগে থেকেই তিনি দেশের রাজনীতি নিয়ে বিভিন্ন মন্তব্য করে আলোচনায় উঠে আসেন। সর্বশেষ কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক সিএনজিচালক নিহতের ঘটনায় কাদের মির্জাকে আসামি করে মামলা করা নিয়ে নতুন আলোচনার সৃষ্টি হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর