শনিবার, ২ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

টিকটকের খপ্পরে পড়ে নিখোঁজ রাজধানীর তিন কলেজছাত্রী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবীতে তিন কলেজছাত্রী নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। টিকটকের খপ্পরে পড়ে তারা নিখোঁজ হতে পারেন বলে সন্দেহ করছে পুলিশ। ওই তিন ছাত্রী সহপাঠী।

বৃহস্পতিবার বাসা থেকে বের হয়ে তারা নিখোঁজ হন বলে পরিবারের অভিযোগ। বাসা থেকে তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলফোন নিয়ে গেছেন। এ ঘটনায় গতকাল পল্লবী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নিখোঁজ হওয়া তিন ছাত্রীর একজনের মা।

পুলিশ জানিয়েছে, ওই তিন বান্ধবী দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তাদের একজনের মা লিখিত অভিযোগে বলেছেন- বৃহস্পতিবার একই সময়ে তার মেয়েসহ তিনজন নিখোঁজ হয়। তার মেয়ে বাসা থেকে ছয়           লাখ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলফোন নিয়ে গেছে। একজন আড়াই ভরি স্বর্ণালংকার এবং আরেকজন ৭৫ হাজার টাকা নিয়ে গেছে। তারা মিরপুর-১৪ এলাকায় বসবাস করে। ওই এলাকারই তিন ব্যক্তি বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে তিনজনকে অপহরণ করেছে। এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য তরিকুল নামে একজনকে তারা আটক করেছেন। ওই তিন মেয়েই টিকটক করতেন বলে জেনেছেন। আর তরিকুল তাদের জাপান যাওয়ার কথা শুনেছিলেন। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। এখন পর্যন্ত বলার মতো কোনো অগ্রগতি নেই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর