শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আরিফকে চ্যালেঞ্জ আনোয়ারের

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে চ্যালেঞ্জ জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ ও আরিফকে প্রার্থী হওয়ার আহ্বান জানিয়ে তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, সিলেটের মানুষ এখন পরিবর্তন চায়। তারা বিগত দিনে উন্নয়নের নামে অপরিকল্পিত কর্মকান্ডের সমুচিত জবাব দিতে প্রস্তুত। আরিফুল হক চৌধুরী প্রার্থী হলে নির্বাচনে তার ভরাডুবি ঘটবে বলে চ্যালেঞ্জ দেন আনোয়ারুজ্জামান। গত বৃহস্পতিবার রাতে সিলেট সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে নগরীর তালতলার একটি কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগ আয়োজিত জরুরি সভায় বর্তমান মেয়র আরিফের প্রতি আনোয়ারুজ্জামান এই চ্যালেঞ্জ ছুড়ে দেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী তার বক্তৃতায় মেয়র আরিফকে উদ্দেশ করে বলেন, গত দুই মেয়াদ মেয়রের চেয়ারে আছেন বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। তিনি জনগণের আকাক্সক্ষা পূরণে ব্যর্থ হয়েছেন। তাই মানুষ এবার পরিবর্তন চাইছে। তারা এবার নৌকা প্রতীকের পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন। যে কারণে আরিফুল হক চৌধুরী নির্বাচনে অংশ নিতে ভয় পাচ্ছেন। বিএনপিকে সিটি নির্বাচনে অংশগ্রহণ ও আরিফকে প্রার্থী হওয়ার আহ্বান জানিয়ে আনোয়ারুজ্জামান বলেন, গত ১০ বছরে সিলেট নগরীর উন্নয়নে সরকার কত টাকা বরাদ্দ দিয়েছে এবং কী উন্নয়ন হয়েছে তা নগরবাসী জেনে গেছে। তাই আরিফুল হক চৌধুরী নির্বাচনে এলে তার ভরাডুবি ঘটবে এবং নৌকার জয় হবে নিশ্চিত।

দলীয় নেতা-কর্মী নৌকা প্রতীকের জয়ে ঐক্যবদ্ধ উল্লেখ করে আনোয়ার বলেন, সিলেটের সর্বস্তরের দলীয় নেতা-কর্মী ও নগরের সাধারণ ভোটার নৌকার প্রার্থী হিসেবে তাকে স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে। এ জন্য তিনি দলের নেতা-কর্মী ও নগরবাসীর প্রতি কৃতজ্ঞ। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে শুধু সিলেট নয়, দেশের যে কোনো নির্বাচনেই জয়লাভ সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহসভাপতি মফুর আলী, আসাদ উদ্দিন আহমদ, আবদুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা প্রমুখ।

সর্বশেষ খবর