বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪ ০০:০০ টা
যুক্তরাষ্ট্র নিয়ে কাদের

ক্ষোভ অভিমান থাকলেও সম্পর্ক এগিয়ে নিতে চাই

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড. ইউনূসের বিচার দেশের প্রচলিত আইন অনুযায়ী হবে। মামলায় তার প্রতি কোনো অবিচার করা হবে না। তার যেটা প্রাপ্য সেটাই পাবেন। আমাদের তরফ থেকে তাকে কোনো অসম্মান করা হবে না। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমেরিকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে চায়। তাদের সঙ্গে আমাদের কিছু ক্ষোভ বা অভিমান থাকলেও আমরা সম্পর্ক এগিয়ে নিতে চাই। তাছাড়া ভারতের ভোট নিয়ে আমাদের মন্তব্য করা উচিত নয়। কে এলো কে গেল, দেখার বিষয় নয়। আমাদের সম্পর্ক ব্যক্তির সঙ্গে নয়, ভারতের সঙ্গে। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস ও উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান প্রমুখ।

চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, কিছু কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে। আমাদের দেশের নির্বাচনে সাধারণত সহিংসতা ও প্রাণহানি হয়ে থাকে। আমাদের জাতীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে। উপজেলা নির্বাচনও ছিল শান্তিপূর্ণ।

সর্বশেষ খবর