শিরোনাম
প্রকাশ : ১ মে, ২০২১ ২১:৫৩
প্রিন্ট করুন printer

'হেফাজতের নামে জামায়াত-বিএনপি জনগণের উপর আক্রমণ করেছে'

দিনাজপুর প্রতিনিধি:

'হেফাজতের নামে জামায়াত-বিএনপি জনগণের উপর আক্রমণ করেছে'
Google News

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, হেফাজতের নামে খালেদা জিয়া, তারেক রহমান আর মির্জা ফখরুলের নেতৃত্বে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে দেশের বিভিন্ন জায়গায় হত্যা, অগ্নিসংযোগ ও সহিংসতা হয়েছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তির দিনে জামায়াত-বিএনপি, হেফাজতের নামে বাংলাদেশের জনগণের উপর আক্রমণ করেছে। ব্রাহ্মণবাড়ীয়া, নারায়ণগঞ্জ, ঢাকা ও চট্টগ্রামে মানুষ পুড়িয়ে মেরেছে। সরকারি সম্পদ ভাংচুর করেছে। 

শনিবার বিকেলে দিনাজপুরে বন্ধন কমিউনিটি সেন্টারে করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে ৩ শতাধিক অসহায় ও কর্মহীন মানুষের মাঝে করোনার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল, যুব ও ক্রীড়া সম্পাদক তৈয়বুদ্দিন চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সেলিম আক্তার চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. করিম, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে প্রতিমন্ত্রী বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় অংশ নেন। তিনি বিকেলে বিরল উপজেলা মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর