৩০ মে, ২০২৩ ১৯:৪০

‘বাহিরের কারো হুমকি-ধমকি শেখ হাসিনা তোয়াক্কা করেন না’

দিনাজপুর প্রতিনিধি

‘বাহিরের কারো হুমকি-ধমকি শেখ হাসিনা তোয়াক্কা করেন না’

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ইউরোপ আমেরিকা কি বলছে সেটা বড় বিষয় নয়। বাংলাদেশের মানুষ কি বলছে সেটাই বড় বিষয়। বাহিরের কারো হুমকি-ধামকি শেখ হাসিনা তোয়াক্কা করেন না। দেশে কি করা হবে, আর কি করা হবে না সেটা এ দেশের জনগণই সিদ্ধান্ত নিবে।  

মঙ্গলবার দুপুরে স্থানীয় হ্যালিপোর্ট মাঠে বিরল উপজেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌ পরিবহন প্রতিমন্ত্রী বলেন, আমরা ২০০৮ সালের নির্বাচনে দিন বদলের কথা বলেছিলাম। আমরা এদেশের ব্যাপক উন্নয়নের মাধ্যমে দিন বদল করেছি। শেখ হাসিনা গোটা পৃথিবীকে মানুষের হাতের মুঠোয় এনে দিয়েছেন। তার নেতৃত্বেই স্মার্ট ও উন্নত বাংলাদেশ বিনির্মাণ হবে।

বর্ধিত সভায় বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সাবেক সাধারণ সম্পাদক ও বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, অ্যাড. রবিউল ইসলাম পি.পি, মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহেদা বেগম, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেল ও ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু প্রমূখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর